নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ড: মায়ের পর দগ্ধ ছেলের মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় মায়ের পর দগ্ধ এক ছেলেও মারা গেছেন। তার নাম কীরণ মিয়া (৫০)।

মঙ্গলবার সকালে ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কীরণ মিয়ার মা নুরজাহান বেগম (৭৫)।

ইনস্টিটিউটের চিকিৎসক পার্থ শংকর পাল বলেন, কীরণের শরীরের ৭০ শতাংশ আগুনে দগ্ধ হয়েছিল। এছাড়া কীরণের ছেলে আবুল হোসেন ইমনকে (২২) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে।

এছাড়া কীরণের ছোট ভাই হীরণ মিয়া (২৮), কীরণের আরেক ছেলে আপন মিয়া (১০), হীরণের স্ত্রী মুক্তা (২১), তাদের মেয়ে ইলমা (৩) ও কীরণের ভাগ্নে কাউছার (১৬) ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

এর আগে সোমবার ভোরে সদর উপজেলার সাহেবপাড়া এলাকার একটি ভবনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৮ জন অগ্নিদগ্ধ হন। পরে তাদের সবাইকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হল।

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডে বৃদ্ধা নিহত, দগ্ধ একই পরিবারের ৭ জন

 

টাইমস/এইচইউ

Share this news on: