ঝিনাইদহে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকার মুন্নী আক্তার পিংকি (২৫) নামে তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী সোহরাব হোসেন সৌরভকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় পিংকির।

নিহত পিংকি ওই এলাকার মুন্না বিহারীর মেয়ে। স্বামী সৌরভদের বাড়িও একই এলাকায়।

পিংকির মা কাজল বেগম জানান, পিংকিকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে বিভিন্ন সময় ধর্ষণ করে সৌরভ। পরে অন্তঃসত্ত্বা হলে ঝিনাইদহ সদর থানায় মামলা করেন পিংকি। এরপর সৌরভকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় ৪ মাস আগে পুলিশের মধ্যস্থতায় সৌরভ-পিংকির বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে সৌরভের পরিবার পিংকিকে মেনে নিচ্ছিল না। এ কারণে পিংকিকে প্রায়ই মারধর করা হতো।

এরই মধ্যে গত ১৬ ফেব্রুয়ারি পিংকির বাবার বাড়িতে এসে ২ হাজার টাকা চায় সৌরভ। পিংকি টাকা দিতে অস্বীকার করলে তাকে মারপিট করে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয় সৌরভ। পরে তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে পিংকি মারা যান।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক এমদাদুল হক জানান, ঘটনার পরই পিংকির মা থানায় মামলা করেন। শুনেছি নিহত পিংকি অন্তঃসত্ত্বা ছিলেন। তবে সঠিক তথ্য ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। এ ঘটনায় সৌরভকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: