সীতাকুণ্ডে শিক্ষককে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ঘর থেকে ধরে নিয়ে মো. ইমরান হোসেন রিয়াদ নামে এক মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত ২টায় সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাড়বকুণ্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের রেলওয়ে কলোনি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সীতাকুণ্ড থানার ওসি দেলোয়ার হোসেন।

নিহত মো. ইমরান হোসেন রিয়াদের বাবার নাম সরোয়ার হোসেন। সে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড রেলওয়ে কলোনির একটি বাসায় বাবা-মাকে নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি ফেনীর দক্ষিণ ধনিয়া এলাকায়। তিনি সীতাকুণ্ড কামিল মাদরাসার শিক্ষক ছিলেন।

ওসি দেলোয়ার হোসেন বলেন, নিহত রিয়াদ রেলওয়ের স্টাফ কলোনির একটি বাসায় বাবা-মাকে নিয়ে থাকতেন। সোমবার আনুমানিক রাত দুইটার দিকে বাসার দরজায় কয়েকজন লোক আঘাত করতে থাকেন। একপর্যায়ে ভেঙে ফেলার উপক্রম হলে রিয়াদ দরজা খুলে দেন। এ সময় ৫/৬ জন লোক বাসায় ঢুকে মা-বাবাকে একটি কক্ষে আটকে রেখে তাকে ছুরিকাঘাত করে চলে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, রাত দুইটার দিকে নিজ বসতঘরের সামনে ৫ থেকে ৬জন মুখোশধারী লোক রিয়াদের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তারা গুরুতর আহত অবস্থায় রিয়াদকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়দের আশঙ্কা, বাসা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে হওয়ায় রিয়াদ অনেক ডাকাতির ঘটনা দেখে ফেলেছিল। এ কারণে ডাকাতরা তাকে হত্যা করেছে।

কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। এটি একটি টার্গেট কিলিং বলে জানান ওসি দেলোয়ার হোসেন।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: