ময়মনসিংহে রক্তমাখা হাতুরীসহ চালকের লাশ উদ্ধার

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মধুপুর-দেওয়ানগঞ্জ সড়কের পাশের এক ডাঁটাক্ষেত থেকে রক্তমাখা হাতুড়ি বাটালিসহ এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রতন মিয়া (২৮)। তিনি ইশ্বরগঞ্জ উপজেলার রাজীবপুর ইউনিয়নের উজান চরনপাড়া গ্রামের মোমতাজ আলীর ছেলে।

রবিবার দুপুরে উপজেলার চৈতনখালী গ্রামের মধুপুর-দেওয়ানগঞ্জ সড়ক থেকে ৩শ’ গজ দূরের এক ডাঁটাক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এর আগে শনিবার বিকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হলেও আর বাড়ি ফেরেননি নিহত রতন।

ঘটনাটি নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ জানান, ঘটনাস্থল থেকে লাশের সাথে একটি নতুন হাতুড়ি ও বাটালির খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে হাতুড়ি-বাটালি হত্যার কাজে ব্যবহার করা হয়েছে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে ওসি জানান, শনিবার বিকালে ইজিবাইক নিয়ে বের হলেও রাতে বাড়ি ফিরে না আসায় সবাই চিন্তিত ছিলো। রবিবার সকালে চৈতনখালী গ্রামের এক ডাঁটাক্ষেতে এক কৃষক লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

পুলিশের অপরাধ তদন্ত সংস্থার (সিআইডি) একটি দল এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে নিয়ে গেছেন বলেও এসময় জানান ওসি মনসুর আহমেদ।

ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

টাইমস/আরএ

Share this news on:

সর্বশেষ