পুলিশ-সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, গাজীপুরে ৩ যুবক গ্রেপ্তার

গাজীপুরে পুলিশের পোশাক পরে ও সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকালে গাজীপুরের সদর ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর খাসপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজধানীর লালবাগ থানার কেল্লাপাকে এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন (২৭), কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার ভাদেরা গ্রামের কাশেমের ছেলে আব্দুল কাইয়ুম (৩৮) ও বরিশাল জেলার গৌরনদী থানার চাদসী কাজীহার গ্রামের লালচাঁন বিশ্বাসের ছেলে রবিন বিশ্বাস (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে জয়দেবপুর থানার ওসি জাভেদুল ইসলাম জানান, গাজীপুরের মনিপুর খাসপাড়ায় ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিয়ে করোনাভাইরাস সংক্রমণ রোধে বন্ধ থাকা দোকান-পাট খুলে দেওয়ার অনুমতি দেওয়ার নামে চাঁদাবাজির অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, তাদের মধ্যে একজন ঢাকা মেট্টোপলিটন পুলিশের এসআই-এর পোশাক এবং অপরজন কনস্টেবল র‌্যাঙ্কের ব্যাজ পরা ছিলেন। আরেকজন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজী করছিলেন। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছেন।’ তাদের কাছ থেকে নগদ টাকা ও পুলিশের পোশাক জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় জয়দেবপুর থানায় চাঁদাবাজির মামলা হয়েছে বলেও জানান ওসি।

 

টাইমস/এইচইউ

Share this news on: