মুরাদনগরে চাকা ফেটে প্রাইভেটকার খাদে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

কুমিল্লার মুরাদনগরে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার রাস্তার পাশের খালে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পারভীন আক্তার (২২) এবং নোয়াখালীর কবিরহাট উপজেলার মধ্য সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে প্রাইভেটকারের চালক আবদুর রহমান (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে স্ত্রী পারভীন আক্তারকে সঙ্গে নিয়ে প্রাইভেটকারযোগে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাগাউড়ায় শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এরপর বাঙ্গরা বাজার থানা এলাকার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার মোড়ে পৌঁছার পর চাকা ফেটে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গভীর খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী ও চালকসহ ৩ জন নিহত হন।

খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করে।

বাঙ্গরাবাজার থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: