কবিরহাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালীর কবিরহাট উপজেলায় প্রতিপক্ষের হামলায় আহত এক ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার নাম সিদ্দিক উল্যাহ (৪৫)। মঙ্গলবার সকালে জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সিদ্দিক উল্যাহ কবিরহাট পৌরসভার ৬নং ওয়ার্ড ইন্দ্রপুর গ্রামের মৃত আশরাফ আলী মুন্সির ছেলে।

নিহতের পরিবার জানায়, সিদ্দিক উল্যাহর জেঠাতো ভাই ও একই বাড়ির আব্দুল কাইয়ুম বাড়ির রাস্তা দখল করে একটি ঘর নির্মাণ করেন। উক্ত ঘটনা নিয়ে সিদ্দিক উল্যাহ গত ২৫ মার্চ প্রতিবাদ জানালে কাইয়ুম তাকে হত্যার হুমকি দেন এবং ওইদিনই আব্দুল কাইয়ুম, কাইয়ুমের ছেলে গিয়াস উদ্দিন সুমন, এনামুল হকের ছেলে দেলোয়ার হোসেন, সিরাজুল হকের ছেলে মহিন উদ্দিন ও ওলি উল্যাসহ কয়েকজন সিদ্দিক উল্যার ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা সিদ্দিক উল্যাহকে দোকান থেকে টেনে রাস্তা উপর এনে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় সিদ্দিক উল্যার ছেলে আল আমিন এগিয়ে আসলে হামলাকারীরা তাদের দু'জনকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে যায়।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত সিদ্দিক উল্যাহ ও আল আমিনকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। সিদ্দিক উল্যার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও বিকালে উন্নত চিকিৎসার জন্য মাইজদী সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হামলার ঘটনায় শনিবার নিহতের ছোট ভাই নূর উদ্দিন বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলাটি এখন হত্যা মামলায় নথিভুক্ত করা হবে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: