স্বাস্থবিধি ও শারীরিক দুরত্ব মেনে ঈদ উদযাপন করুন: কাদের

স্বাস্থ্যবিধি ও শারীরিক দুরত্ব মেনে দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতর পালনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক ও সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিয়ম মানার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে এবারে ঈদুল ফিতর পালিত হোক, এই কামনা। আমাদের মনে রাখতে হবে, এবারের ঈদ শেষ ঈদ-ই নয়, আসুন অপেক্ষা করি পরবর্তী সুরভিত সমাজের বর্ণময় ঈদ উদযাপনের আশায়।

সেতুমন্ত্রী আরও বলেন, করোনা আক্রান্তদের নিরাময় কামনা করছি। সবার সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি প্রত্যাশা করছি। সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনা নিয়ে ঈদুল ফিতর আমাদের মাঝে এসেছে। ঈদুল ফিতর থেকে শিক্ষা নিয়ে আসুন মহামারি করোনাসহ সব সংকট জয়ে আমরা সুসংহত হই।

এসময় তিনি করোনোভাইরাসে আক্রান্তদের সেবার কাজে নিয়োজিতদের এবং ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন কাজে নিয়োজিতদের বিশেষভাবে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

টাইমস/এসএন

Share this news on: