বরিশালে মারা যাওয়া তিনজনের করোনা শনাক্ত

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বরিশাল বিভাগে মারা যাওয়া তিনজনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজের পরীক্ষাগারে নমুনা পরীক্ষার প্রতিবেদনে তাদের করোনা পজিটিভ এসেছে। ওই তিনজন গত ২৯, ৩০ ও ৩১ মে মারা যান। মারা যাওয়া তিনজনের দুজন বরিশালের এবং একজন পটুয়াখালী জেলার।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৫৫ জন। নতুন ৫৫ জনসহ বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৬২ জনে। নতুন শনাক্ত ৫৫ জনের মধ্যে ৪৫ জনই বরিশাল জেলার। তাদের মধ্যে ১৪ জন পুলিশ সদস্য, ৭ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী, দুজন ব্যাংক কর্মকর্তা রয়েছেন। এ ছাড়া নতুন শনাক্তের মধ্যে পটুয়াখালীর পাঁচজন, ভোলার তিনজন এবং বরগুনা জেলার দুজন রয়েছেন।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক শ্যামল কৃষ্ণ মণ্ডল এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৩১ মে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এক নারী (৩৫)। তার বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার। বরিশালের দুজনের একজন (৬০) ৩০ মে নিজ বাসায় মারা যান। তার বাড়ি বাকেরগঞ্জ উপজেলার। অপরজন (৪৫) বরিশালের শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ২৯ মে। তার বাড়ি মুলাদী উপজেলায়।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মারা যাওয়া তিনজনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার মধ্য দিয়ে বিভাগে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪ জনে। এর মধ্যে বরিশালের তিনজন, পটুয়াখালীর চারজন, বরগুনা, ঝালকাঠি ও পিরোজপুরে দুজন করে এবং ভোলার একজন রয়েছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: