ব্যাংক কর্মকর্তা স্বামীকে এসিডে ঝলসে দিলেন স্ত্রী

নেত্রকোনার মদনে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে এসিড নিক্ষেপ করে শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার রাতে মদন পৌরসদরের ভাড়িভাদেরা রোডে আক্কাস মাস্টারের বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

দগ্ধ স্বামীর নাম সুলতান মাহমুদ (৩৩)। তিনি টাঙ্গাইল জেলার মধুপুরের মৃত আব্দুস সামাদের ছেলে। দীর্ঘ দিন ধরে তিনি মদন সোনালী ব্যাংক শাখায় সিনিয়র অফিসার (ক্যাশ) পদে কর্মরত আছেন। আর অভিযুক্ত স্ত্রীর নাম নাসিমা আক্তার (৩৯)

দগ্ধ স্বামীকে মদন হাসপাতালে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই ঢাকা প্রেরণ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে সুলতান মাহমুদ ও তার স্ত্রী নাসিমা আক্তারের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী নাসিমা স্বামীর ওপর এসিড নিক্ষেপ করে। ঘটনাটি টের পেয়ে স্থানীয়রা মদন থানায় খবর দিলে পুলিশ সুলতান মাহমুদকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই ঢাকা নেওয়া হয়। পরে তার স্ত্রী নাসিমাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। বৃহস্পতিবার আটককৃত নাসিমাকে নেত্রকোনার কোট হাজতে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার এসআই দেবাশীষ চন্দ্র দত্ত জানান, খবর পেয়ে রাতেই সুলতান মাহমুদকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়। রাতেই তার স্ত্রী নাসিমাকে আটক করা হয়েছে। সুনির্দিষ্ট কোনো অভিযোগ না পাওয়ায় বৃহস্পতিবার তাকে ১৫৪ ধারায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: