সাহেদের হাজার হাজার কোটি টাকার সম্পদ কোথায়? প্রশ্ন স্ত্রীর

“যে কথা গুলো শুনছি, টিভিতে দেখছি, সাংবাদিকরা বলছেন এতো সম্পদ, হাজার হাজার কোটি টাকা সেগুলো তাহলে কোথায়? আমাদের লাইফস্টাইলটা খুবই নরমাল।”

বৃহস্পতিবার এক বেসরকারি টেলিভিশনের সাথে সাক্ষাতকারে সাহেদের স্ত্রী সাদিয়া আরবি এ কথা বলেন।

এত বড় একটা ইস্যু নিয়ে আমার কিছু বলার নেই উল্লেখ করে সাদিয়া আরবি বলেন, আমার মেয়ের স্কুলের ফেসবুক গ্রুপেও এগুলো নিয়ে লেখালেখি হয়েছে। এইগুলা নিয়ে আমি আসলে আপসেট।

তার স্বামী ভালো হয়ে যাবে মন্তব্য করে তিনি বলেন, সে (সাহেদ) সুযোগ চেয়েছে, এরপর থেকে আর এগুলার সাথে জড়াবো না। এখনের যে ব্যাপারটা আমার একদমই জানার বাইরে।

তিনি আরও বলেন, রাতে ফোন দিলাম যে তুমি আসবানা অনেক রাত হয়ে গেছে। সে বললো যে আজকে আর না আসি। একটু ঝামেলা চলতেছে।

সাহেদের কারণ আমার নিজের ফ্যামিলির কিছু মেম্বার হ্যারাজমেন্টের শিকার হচ্ছে উল্লেখ করে সাদিয়া আরবি বলেন, যাদের মাধ্যমে আমি খবরটা নিচ্ছিলাম, আমি ম্যানশন করবো না তারা কারা তাদেরও কয়েকজনকে র‍্যাব জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে।

সাহেদের সত্যিকারের নাম প্রসঙ্গে বলতে গিয়ে স্ত্রী বলেন, তার অরিজিনাল নাম সাহেদ করিম, তার বাবার নাম সিরাজুল করিম। সে সূত্রেই সাহেদ করিম। তারপর সে প্রবলেমটার কারণে অই নামটা ইউজ করাটা হয়তো তার জন্য একটু সমস্যায় ছিলো। তার সে মোহাম্মদ সাহেদ নামটা সে ইউজ করতো। উনি পুনে থেকে সিনেমা-ড্রামার উপর পড়েছিলেন আমি যেটা জানি। কিন্তু আমি ত কোন সার্টিফিকেট দেখি নাই।

প্রতিবেদনে যে ঝামেলার জন্য নাম পরিবর্তন করা হয়েছে সে সম্পর্কে বিস্তারিত বলা হয়নি।

প্রতিবেদনটির ভিডিও লিংক: 

https://web.facebook.com/watch/?v=934171373721933

 

 

টাইমস/টিএইচ

Share this news on: