বরিশালে চেয়ারম্যান হত্যার সন্দেহভাজন খুনি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বরিশালে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলায় সন্দেহভাজন একব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তির নাম রবিউল আলম (৩৫)।

সোমবার রাতে বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহত রবিউল আলমের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার কুকরিরচর গ্রামে।

বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, সোমবার রাত সাড়ে আটটার দিকে কুকরিরচর গ্রামে অভিযান চালিয়ে রবিউল আলমকে গ্রেপ্তার করে উজিরপুর থানার পুলিশ। এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদের রবিউল আলম জল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টুকে হত্যার কথা স্বীকার করেন।

সাইফুল ইসলাম আরও জানান, পরে রবিউল আলমের দেওয়া তথ্যমতো রাত তিনটার দিকে তাঁকে নিয়ে উপজেলার জল্লা ইউনিয়নের ফুলতলা নামক স্থানে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। সেখানে পৌঁছানোর পর রবিউল আলমের সহযোগীরা তাঁকে ছিনিয়ে নিতে পুলিশেকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গুলিবিদ্ধ হয়ে রবিউল মারা যান।

পুলিশ সুপার বলেন, রবিউল পেশাদার ভাড়াটে খুনি ছিলেন। তাঁর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাইয়ের অভিযোগসহ ১০টি মামলা রয়েছে।

তিনি জানান, এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাঁদের বরিশাল পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

Share this news on: