কন্যা সন্তান হওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে স্বামী

জামালপুরের দেওয়ানগঞ্জে কন্যা সন্তান হওয়ায় স্ত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেছে পাষণ্ড স্বামী। ঘটনাটি ঘটেছে. দেওয়ানগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের খড়মা খানপাড়া গ্রামে।

জানা যায়, একই ইউনিয়নের গামারিয়া দক্ষিণপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে খোরশেদ আলমের সঙ্গে ৪ বছর আগে রুবিনার বিয়ে হয়। বিয়ের সময় ৮০ হাজার টাকা যৌতুক নেয়া হয়।

রুবিনার স্বজনরা জানান, রোববার রাতে রুবিনা বাবা-মার সঙ্গে খাবার খেয়ে দাঁড়িয়েছিলেন। এ সময় স্ত্রীকে পেয়ে তার পাষণ্ড স্বামী রুবিনার পেটে উপর্যুপরি ছুড়ি দিয়ে আঘাত করে। এতে পেটের ভুড়ি বেরিয়ে যায়। গুরুতর আহত রুবিনাকে দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার অবস্থা আশংকাজনক থাকায় চিকিৎসকরা ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। ভোর ৪টার দিকে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবিনা মারা যান।

রুবিনার বাবা ইদ্রিস আলী জানান, বিয়ের পর যৌতুকের জন্য তার মেয়েকে নির্যাতন করেছে শ্বশুরবাড়ির লোকজন। ৪০ দিন আগে তার একটি কন্যা সন্তান হয়। কন্যা সন্তান হওয়ার পর প্রায় সময়ই বিভিন্ন ভাষায় গালিগালাজ ও নির্যাতন করে শ্বশুরবাড়ির লোকজন। এবার তার মেয়েকে ছুরিকাঘাতে হত্যা করা হল।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানান, লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজে ময়নাতদন্ত হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে। আসামি ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে বলে উলে­খ করেন তিনি।

 

টাইমস/জেকে/এইচইউ

Share this news on: