জন্মদিনে সড়কে পিষ্ট কাব্য, পছন্দের খাবার রান্না করেছিলেন মা

ঢাকা কমার্স কলেজে পড়াশোনা করতেন কাব্য। জন্মদিনে বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। তার পছন্দের রান্না করে রেখেছিলেন মা। বাড়ি ফেরার আগেই সব শেষে হয়ে গেছে। সড়কে পিষ্ট হয়েছে কাব্যর স্বপ্ন। কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন তিনি। মঙ্গলবার বিকেলে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার বেনেয়ালি গ্রামের গির্জার সামনে কাভার্ডভ্যানের মুখোমুখি ধাক্কায় বন্ধুসহ নিহত হন কাব্য। নিহত বন্ধুর নাম কাজী মুশফিক মাহবুব প্রিয়।

দুর্ঘটনায় নিহত কাব্য দাস জন দিলিপ দাসের বড় ছেলে ও ঢাকা কর্মাস কলেজের অর্নাস প্রথম বর্ষের শিক্ষার্থী। আর কাজী মুশফিক মাহবুব প্রিয় শহরের সার্কিট হাউজ পাড়ার মাহবুবুর হকের ছেলে ও মাগুরা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে যশোর থেকে মোটরসাইকেলে বেনাপোলে যাচ্ছিলেন মুশফিক ও কাব্য। বেলা ৩টার দিকে ঝিকরগাছার বেনেয়ালি গির্জার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া কাভার্টভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই দুজন নিহত হন।

কাব্যের বাবা জন দিলিপ দাস জানান, ছেলেকে মানুষের মতো মানুষ করার বড় স্বপ্ন ছিল তার। যশোর ক্যান্টম্যান্ট কলেজ থেকে এইচএসসি পাস করার পর তাকে উচ্চ শিক্ষার জন্য ঢাকার কর্মাস কলেজে ভর্তি করা হয়েছিল। তবে করোনার কারণে সে বাড়িতেই অবস্থান করছিলো। মঙ্গলবার তার জন্মদিন ছিল।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘাতক কাভার্টভ্যানটিও চালকদের আটক করা যায়নি। তবে পুলিশ আটকের অভিযান অব্যাহত রেখেছে।

 

টাইমস/জেকে

Share this news on: