চুয়াডাঙ্গায় ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গায় অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মিরাজ ও বশির নামে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে জেলার শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

জানা গেছে, শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়া এলাকায় ছাত্রলীগের বেশ কয়েকজন সদস্য শুক্রবার দিন সন্ধ্যায় অবস্থান করছিল। এর কিছু সময় পর প্রতিপক্ষ গ্রুপের ৮/১০ জন সদস্য তাদের উপর হামলা করে। ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে মিরাজ ও বশির নামে ছাত্রলীগের দুই কর্মী জখম হয়। পরে স্থানীরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা শামীমা ইয়াসমিন জানান, আহত মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। অপর আহত বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, নিজেদের অন্তকোন্দলে এই হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

টাইমস/এসআর/জিএস

Share this news on: