নান্দাইলে পিকআপ-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলে নিহত, আহত ১২

ময়মনসিংহের নান্দাইলে পিকআপ ভ্যান-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১২ জন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার ডাংরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- বাবা এমদাদুল মোকাদ্দেছ ফাহাদ আলম (৩২) ও তার ছেলে তুরান (৫)। আহত হয়েছেন নিহতের স্ত্রী রেবু আক্তার (২৫), শারমীন আক্তার (১২), শাহনাজ বেগম (২৫), হোসাইন আহমেদ (২৫), জেবু আক্তার (৩৫), রুনা আক্তার (৪৫), হাসিনা শাহীন রোজী (৫২), বন্যা আক্তার (২০), মাখন (৫০), জারিফ (১২), ফেরদৌসী (৫০) ও শামীম (২৫)। তারা শেরপুর জেলার শ্রীবরদী ও জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুল মালেক বলেন, শেরপুর থেকে কিশোরগঞ্জের নিকলী হাওরে ভ্রমণে যাওয়ার পথে মাইক্রোবাসটির সঙ্গে নান্দাইলের ডাংরী এলাকায় ময়মনসিংহগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তুরান নামে শিশুটির মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ফাহাদ আলমকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় আহত সাতজনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাকি পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছেন।

নান্দাইল হাইওয়ে থানার ওসি মো. মঞ্জুরুল হক বলেন, আহত ব্যক্তিদের প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে সেখান থেকে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: