দোয়েল চত্বরে গাছচাপায় তরুণী নিহত

রাজধানীর দোয়েল চত্বরের কাছে শিশু একাডেমির সামনের রাস্তায় একটি নারিকেল গাছ ভেঙে পড়ে রিকশা আরোহী এক তরুণী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, শুক্রবার রাত ৯টার দিকে রাস্তার পাশের একটি নারিকেল গাছ হঠাৎ ভেঙে রাস্তার উপর পড়লে হতাহতের এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আটজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মিতু ঘোষ নামের ২৩ বছর বয়সী তরুণীকে মৃত ঘোষণা করেন। নিহত মিতুর হবু স্বামী ধনঞ্জয় ঘোষও (৩০) এ ঘটনায় আহত হয়েছেন বলে ওসি জানান।

আহত অন্যরা হলেন- খুরশিদ আলম (৬০), তার স্ত্রী সেলিনা আলম (৪৭), তাদের বড় মেয়ে শেহরিন আলম (২০), ছোট মেয়ে সাজরিন আলম (৮); আবুজর গিফারী কলেজের বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী মহসিন খান (২১) ও আনুমানিক ৪০ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক নারী।

আহত সাতজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানালেও তাৎক্ষণিকভাবে তাদের শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে পারেননি ওসি।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মাহফুজুর রহমান রিগান জানান, ভেঙে পড়া গাছটি কেটে রাস্তার উপর থেকে সরিয়ে নিয়েছেন তারা।

 

টাইমস/জিএস

Share this news on: