চট্টগ্রাম ও কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

চট্টগ্রামের ডবলমুরিং ও টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। ডবলমুরিংয়ে শুক্রবার গভীর রাত ও কালিহাতীতে শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, চট্টগ্রামের ডবলমুরিং থানার দনিয়ালাপাড়ায় শুক্রবার গভীর রাতে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে মারা গেছেন। তারা হলেন- মো. সগীর (৪২) ও মো. জোনায়েদ (১২)।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন জানান, দুর্ঘটনায় নিহত মো. সগীর মনসুরাবাদ এলাকায় মুদি দোকানি ও তার ছেলে জোনায়েদ আগ্রাবাদ গণপূর্ত বিদ্যা নিকেতনের পঞ্চম শ্রেণির ছাত্র।

তিনি বলেন, লাশ দুইটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি থানায় এনে রাখা হয়েছে।

এদিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুর্ঘটনায় সুজনের চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি সৈয়দ শাহজামাল ও তার মাইক্রোবাসচালক নিহত হয়েছেন। মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি সৈয়দ শাহজামালকে নিয়ে মাইক্রোবাসটি ঢাকা যাচ্ছিল। শনিবার ভোর ৪টার দিকে মাইক্রোবাসটি যখন কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় পৌঁছায়, এসময় অজ্ঞাত একটি পরিবহন মাইক্রোবাসটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ সৈয়দ শাহজামাল নিহত হন।

তিনি আরও জানান, এই ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

টাইমস/এসআর/জিএস

Share this news on: