গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জ সদর উপজেলায় ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিং-এ এই দুর্ঘটনা ঘটে। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করে বলে জানান গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম।

নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- শহরের ইসলামবাগ এলাবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫), মোহাম্মদ পাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)। রকি গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী। তাৎক্ষণিকভাবে আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

গোপালগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার নূর মোহাম্মদ শিকদার বলেন, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ভেন্নাবাড়ির রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হন।

তিনি আরও বলেন, ভেন্নাবাড়ি রেলওয়ে ক্রসিংয়ে কোনো লোক নেই। গভীর রাতে ট্রেন আসার সময় সেখানে কোনো সিগন্যালবার ফেলা ছিল না। হয়তো মোটরসাইকেল আরোহীরা অজান্তেই রেললাইনের পাশে চলে যান।

ওসি মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে এসে পৌঁছায়। দুর্ঘটনাস্থলে একটি রেল ক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে এই তিন যুবক মোটরসাইকেলে চড়ে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়েছে। সকালে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: