শ্রেণিকক্ষের ছাদ ভেঙে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী নিহত

বরগুনায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ ভেঙে মানসুরা (৮) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে, আহত হয়েছে আরও তিন শিশু। আহতদের আমতলী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বেলা ১২টার দিকে তালতলীর ছোটবগী পি কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন আমতলী থানার ওসি আবুল বাশার।

নিহত মানসুরা জেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গেণ্ডামারা গ্রামের নজির হোসেনের মেয়ে। এছাড়া আহতরা হলেন- রুমা আক্তার ও ইসমাইল হোসেন, আরেকজনের নাম জানা যায়নি। তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন চুন্নু বলেন, তিন কক্ষের একতলার এই বিদ্যালয় ভবনটিতে আগেই ফাটল ধরেছিল। শনিবার বেলা ১২টার দিকে ক্লাস চলার সময় একটি বিম ভেঙে পড়লে চার শিক্ষার্থী আহত হয়। তাদের হাসপাতালে নেওয়ার আগেই মাথায় আঘাত পাওয়া মানসুরার মৃত্যু হয়।

শিক্ষক জাকির বলেন, এই বিদ্যালয় ভবনটি ২০০২ সালে নির্মাণ করে সেতু এন্টারপ্রাইজ। এর মালিক আবদুল্লাহ আল মামুন বরগুনা-১ আসনের সাবেক সংসদ সদস্য মতিয়ার রহমান তালুকদারের ভাগ্নে।

ছোটবগী ইউনিয়নের চেয়ারম্যান মুহা. তৌফিকুজ্জামান তনুও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি আবুল বাশার বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা অনেকটা আশংকামুক্ত। নিহত মানসুরার মরদেহ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: