নুসরাত হত্যায় আর্থিক লেনদেন হয়েছিল: সিআইডি

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার ঘটনায় আর্থিক লেনদেনের কিছু সুনির্দিষ্ট তথ্য পেয়েছে সিআইডি। শনিবার ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় গিয়ে বিভিন্ন বিষয়ে তদন্তের পর এ কথা জানান পুলিশ সদর দপ্তরের তদন্ত দলের সদস্য সিআইডির পুলিশ সুপার সম্রাট মোস্তফা কামাল।

এ সময় তিনি মাদ্রাসার অধ্যক্ষের দপ্তরের সহকারী নুরুল আমিন, নৈশপ্রহরী মো. মোস্তফা, আয়া বেবি রানী দাসসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেন।

সম্রাট মোস্তফা কামাল শনিবার দুপুরে মাদ্রাসা চত্বরে সাংবাদিকদের জানান, নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় আর্থিক লেনদেনের বিষয়ে তারা কিছু সুনির্দিষ্ট তথ্য পেয়েছেন। আগামী দু-এক দিনের মধ্যে সিআইডির একটি বিশেষ দল এসে মানি লন্ডারিং বিষয়ে খোঁজখবর নেবেন। তিনি তার তদন্তের প্রতিবেদন সাত দিনের মধ্যে পুলিশ সদর দপ্তর ও পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) কাছে জমা দেবেন।

এদিকে নুসরাতের রুহের মাগফিরাত কামনা করে সকালে পৌরসভার আল হেলাল একাডেমি বিদ্যালয়ের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নুসরাত হত্যার বিচার ও অধ্যক্ষ সিরাজ উদ দৌলার ফাঁসির দাবিতে সকালে সোনাগাজীতে ছয়টি শিক্ষাপ্রতিষ্ঠান বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

 

টাইমস/এসআই

Share this news on: