সুবেনকে বাঁচাতে এগিয়ে আসুন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সুবেন কুমার ঘোষ। দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করে যাচ্ছেন সুবেন কুমার ঘোষ। বর্তমানে তিনি ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, সুবেন কুমার ঘোষের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার ধনপুর ইউনিয়নের ঘোষপাড়া গ্রামে। তার বাবার নাম রাধাচরন ঘোষ। তিনি শাবিপ্রবির গনিত বিভাগের ২০০৪-০৫ সেশনের শিক্ষার্থী ছিলেন। পড়ালেখা শেষে তিনি ইটনা বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক হিসেবে যোগদান করেন। সর্বশেষ সেখানেই কর্মরত থাকা অবস্থায় তার ক্যান্সার ধরা পড়ে। এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বও পালন করছিলেন।

বর্তমানে তিনি ভারতের ভেলোরে সিএমসি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।সেখানকার ডাক্তাররা জানিয়েছেন, তার চিকিৎসার জন্য প্রায় ৪৫ লাখ টাকার প্রয়োজন। যা তার পরিবারের সদস্যদের পক্ষে যোগান দেয়া সম্ভব নয়। তাই তাকে বাঁচাতে সমাজের বিত্তবানসহ সকল শ্রেণির মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন তার স্বজনরা।

শাবিপ্রবির গণিত বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক মো. শাহ নুর চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন, সুবেনকে বাঁচাতে কেমোথেরাপি, সার্জারি ও রেডিওথেরাপি দিতে হবে। তার জন্য প্রায় ৪৫ লাখ টাকা প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। সুবেন কুমারকে বাঁচাতে সাহার্যের জন্য সমাজের সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

সুবেনের জন্য সাহায্য পাঠাতে চাইলে নিচের যেকোনো একটিতে পাঠাতে পারেন।

ব্যাংক হিসাব:

১. সোনালি ব্যাংক, শাবিপ্রবি শাখা, হিসাব নম্বর: ০২০০০১৮৪ (শাবি গনিত বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন)।

২. সোনালী ব্যাংক, ইটনা শাখা, হিসাব নং: ৩৪০৭৪-৩৪০৭৩৩২৮ (সুবেন কুমার ঘোষ)।

৩. ডাচ বাংলা ব্যাংক, শিমরাই শাখা, নারায়ণগঞ্জ, হিসাব নং: ১২৮১৫৭১১১২

বিকাশ:

গনিত বিভাগের শিক্ষক ও অ্যালামনাই সদস্যদের বিকাশ নম্বার: ০১৭৭৫৪৮৪৯৯০(অধ্যাপক ড. সাইফুল ইসলাম), ০১৭৪০৫৯৭৯৩৮ (অধ্যাপক ড. রেজওয়ান আহমেদ), ০১৭১১৯০৩৯৫০ (অধ্যাপক ড. মিজানুর রহমান)।

 

টাইমস/এইচইউ

Share this news on: