সিলেটে রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

সিলেটের ওসমানীনগরে বাদল মালাকার (২২) নামে এক রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে তার লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আল মামুন।

বাদল উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামের বিরু মালাকারের ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলে একটি মালিকবিহীন রিকশা দেখে স্থানীয়দের সন্দেহ হয়। এ সময় তারা রিকশার পাশেই বাদলের গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, উপজেলার লামাপাড়া কাজিরগাঁও গ্রামের এক নির্মাণাধীন বাড়িতে ওই যুবককে কে বা কারা হত্যা করে ফেলে রেখে যায়। ঘটনার পর থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাদলের পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত বুধবার সকালে রিকশা নিয়ে বের হয় বাদল। দুপুরে বাড়িতে ভাত খেয়েছিল। কিন্তু রাত ১১টা পর্যন্ত বাড়িতে না ফেরায় স্বজনরা খুঁজতে বের হন। পরে খবর পেয়ে থানায় এসে লাশ শনাক্ত করে।

এ ঘটনায় তার বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি এসএম আল মামুন।

 

টাইমস/এএস/এসআই

Share this news on: