সন্ধ্যায় ঢাকার মাটিতে পা রাখবেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ২ মাস ১০ দিন পর বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় দেশে ফিরছেন। বিমানবন্দরে ওবায়দুল কাদেরকে অভ্যর্থনা জানাবেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

মঙ্গলবার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের বলেন, ওবায়দুল কাদের এখন পুরোপুরি সুস্থ রয়েছেন। দেশে ফেরার সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তাকে অভ্যর্থনা জানাবেন।

ওবায়দুল কাদের সিঙ্গাপুর ছাড়বেন বুধবার দুপুর ৩টা ৫০ মিনিটের দিকে। সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ তার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

ওবায়দুল কাদের ৩ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন। তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। তার চিকিৎসা বিষয়ে পরামর্শ দিতে ঢাকায় আসেন ভারতের স্বনামধন্য হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ ওবায়দুল কাদেরকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয়। মন্ত্রীর চিকিৎসার জন্য গঠন করা হয় মেডিকেল বোর্ড। এক মাস চিকিৎসা শেষে ৫ এপ্রিল সিঙ্গাপুর সময় বেলা তিনটায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।

 

টাইমস/এসআই

Share this news on: