সাভারে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি  নিহত

ঢাকার সাভারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছে। নিহত বাবলু হোসেন মুন্সী বগুড়া জেলার সোনাতলা থানার টেকনি মুন্সীপাড়া গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।

বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার ইয়ারপুর এলাকার মুন্নার বাঁশ বাগানে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়ার থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল হক বলেন, ১২ নভেম্বর নিশ্চিন্তপুর এলাকার পায়েহাঁটা সড়কের পাশ থেকে পোশাক শ্রমিক মেহেদী হাসান টিপুর সাত টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নিহতের স্ত্রী শম্পা বেগম বাবলুকে প্রধান আসামি করে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

মনিরুল হক আরও বলেন, ওই মামলায় বাবুলকে বুধবার রাতে আশুলিয়া থেকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি ইয়ারপুর এলাকায় ‘তার সহযোগীদের অবস্থানের তথ্য দিলে’ পুলিশ তাকে নিয়ে সেখানে অভিযানে যায়। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা বাবুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের গোলাগুলির এক পর্যায়ে বাবুল গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। এছাড়া গোলাগুলির সময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Share this news on: