বীরগঞ্জে রাস্তার ধারে দুই বন্ধুর গলাকাটা লাশ

দিনাজপুর বীরগঞ্জে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার নিজপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামের রাস্তার পাশ থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

নিহত বিল্পব চন্দ্র রায় মাগু বীরগঞ্জ উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নের বেদীপুর খোলাপাড়া গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের ছেলে। আর হানিফুর রহমান হানিফ একই উপজেলার ৫নং সুজালপুর ইউনিয়নের মদনপুর গ্রামের আজাহার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার পথে মুসল্লিরা রাস্তার ধারে দুইটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত হানিফুর রহমান হানিফের বড় ভাই আব্দুল হালিম জানান, তার ভাই হানিফ আর বিল্পব রায় ছোট বেলা থেকেই খুবই ঘনিষ্ট বন্ধু ছিল। বুধবার বিকেলে হানিফ তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়, এরপর সে আর বাড়ীতে ফেরেনি।

স্থানীয় মাজেদুর রহমান জানান, ওই দুই বন্ধু মোটরসাইকেলযোগে বাড়ী ফেরার পথে রাস্তায় দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করে। পরে তাদের মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে পালিয়ে যেতে পারে।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীর দু,জনের লাশ উদ্ধারের সংবাদ নিশ্চিত করে বলেন, পুলিশ তদন্ত শুরু করেছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

টাইমস/জিএস

Share this news on: