সৌরভকে উদ্ধারে পুলিশ কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের নিখোঁজ ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম নিখোঁজের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আমি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের কাছ থেকে শুনে পুলিশ কমিশনারকে যা বলার বলে দিয়েছি। তিনি (সিএমপি কমিশনার) কাজ করছেন, হয়ত তার খোঁজ পাওয়া যাবে এবং তিনি বেরিয়ে আসবেন।

মঙ্গলবার সচিবালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে কামাল বলেন, ‘যেহেতু পুলিশ উদ্ধার প্রক্রিয়া শুরু করেছে, উদ্ধার হয়ে যাবে।’

আসাদুজ্জামান কামাল মনে করেন, সৌরভ নিজেও কোথাও গিয়ে থাকতে পারেন, আবার তাকে কেউ তুলেও নিতে পারে। এখানে দুটোই তো হতে পারে, সে (সৌরভ) কোনো স্থানে গিয়ে থাকতে পারেন কিংবা কেউ নিয়ে গিয়ে থাকতে পারে। যদি কোনো খানে যেয়ে থাকেন, তিনি এর মধ্যে ফিরে আসবেন। আর তা না হলে জিডি মূলে আমাদের পুলিশ, পুলিশ কর্মকর্তারা আইনি ব্যবস্থা নেবেন।

সোমবার রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সৌরভের নিখোঁজ হওয়ার বিষয়ে  সংবাদ সম্মেলন করেন সোহেল তাজ ও সৌরভের পরিবার।

গত ৯ জুন চট্টগ্রাম থেকে নিখোঁজ হন সৌরভ। তিনি বন্দর নগরীর পাঁচলাইশে বাবা-মার সঙ্গে থাকেন। ঢাকায় ইনডিপেন্ডেন্ট ইউনিভাসির্টিতে পড়াশোনার পর চট্টগ্রামের একটি স্কুলে শিক্ষকতা করেন।

সৌরভের পরিবারের অভিযোগ, ঢাকার এক ব্যবসায়ীদের মেয়ের সঙ্গে সম্পর্কের জের ধরে তাকে অপহরণ করা হয়েছে। এর পেছনে সরকারি কোনো বাহিনীর কর্মকর্তাদের হাত রয়েছে বলেও সন্দেহ সোহেল তাজের।

 

টাইমস/এসআই

 

Share this news on: