দুর্বৃত্তদের গুলিতে শিশুসহ পাঁচজন আহত

রাজধানীর যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের গুলিতে শিশুসহ পাঁচজন আহত হয়েছে। শনিবার রাত ১১টার দিকে শনির আখড়া গোবিন্দপুর নূর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- টাইলস মিস্ত্রি হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগ্নে জুনায়েত (৪), ছোট ভাইয়ের স্ত্রী সাথি (২০) এবং একই এলাকার জাহিদুল ইসলাম এনায়েত (২৪)।

গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দার তৃতীয় তলা বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে তারা খেতে বসেছিলেন মাত্র। এ সময় হঠাৎ ঘরের জানালা দিয়ে বাইরে থেকে শটগানের গুলি আসে। এতে বাসার ভেতরে থাকা দুই শিশু, তার ভাই ও আর এক ভাইয়ের বউ আহত হন।

আব্দুল্লাহ জানান, গুলির ঘটনার আগে থেকেই বাসার পাশে একটি মাঠে গণ্ডগোল চলছিল। আমরা শুনেছি ওই গণ্ডগোল থেকেই গুলি এসে পরিবারের ৪ সদস্যের গায়ে লাগে।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, শনির আখড়া গোবিন্দপুর এলাকায় লাইসেন্স করা শটগান দিয়ে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে বাসার ভেতরে থাকা নিরীহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। তবে শটগানের গুলিতে আহতরা আশঙ্কামুক্ত।

 

টাইমস/জিএস

Share this news on: