ভোলা বাস মালিক সমিতির সদস্যের লাশ বাসের ছাদে

ভোলা বাস মালিক সমিতির এক সদস্যের লাশ বাসের ছাদ থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত একটার দিকে চরফ্যাশন বাসস্ট্যান্ডের ‘হাজী কে আলী’ বাসের ওপর থেকে সোহাগ ভূঁইয়া (৩৫) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

নিহত সোহাগ ভূঁইয়া উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মরহুম আ. বারেক ভূঁইয়ার ছেলে। সোহাগ ভূঁইয়া ভোলা বাস মালিক সমিতির সদস্য। তবে তিনি নিজে কোনো বাসের মালিক ছিলেন না। রাহাত এন্টারপ্রাইজ বাসের মালিক মো. রাহাতের কাছ থেকে ভাড়া নিয়ে পরিচালনা করতেন বলে চরফ্যাশন থানার পুলিশ জানায়।

পুলিশ খবর পেয়ে লাশটি বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের নাক, মুখ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। তার পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে বলে জানান চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন।

নিহত ব্যক্তির সঙ্গীরা পলাতক। তাদের খুঁজে পেলে হত্যার রহস্য উদঘাটিত হতে পারে বলে ওসি জানান।

সোহাগ ভূঁইয়া গাড়ির মালিক নন। তিনি বাস স্টাফ-সুপার ভাইজার। তিনি ও তার শ্যালক জিয়াউর রহমান বাসমালিক রাহাতের কাছ থেকে বাসটি ভাড়া নিয়ে পরিচালনা করতেন। কী কারণে তাকে হত্যা করা হয়েছে, তা এখনো নিশ্চিত নয় বলে ভোলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম জানান।

 

টাইমস/এসআই

Share this news on: