মিরসরাইয়ে গণধোলাইয়ে যুবক নিহত

ঘটনা চট্টগ্রামের মিরসরাই উপজেলার মধ্যম মায়ানী গ্রামের। দুই-তিন মাস ধরে একটি চোর চক্র প্রায় প্রতি রাতেই কারও না কারও বাড়িতে ঢুকে মোবাইল সেট, টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যাচ্ছিল।

যেসব বাড়িতে পুরুষ থাকেন না, সেসব বাড়িতে চুরির পাশাপাশি নারীদের শারীরিকভাবে লাঞ্ছিত করত ওই চক্রটি। চোরের কারণে অতিষ্ঠ হয়ে ১৫ দিন ধরে পাড়ায়-পাড়ায় পাহারা বসান স্থানীয় লোকজন।

মঙ্গলবার রাত তিনটার দিকে দুটি বাড়িতে চুরি করতে ঢুকে ধাওয়া খেয়ে গ্রামের চৌধুরীপাড়ার ছাইদুল হকের বাড়িতে আসে চারজন চোর। সেখানে আগে থেকে পাহারায় থাকা লোকজনের হাতে কবির মোল্লা(৩০) ধরা পড়েন। আর বাকি তিনজন পালিয়ে যান। এ সময় গণপিটুনিতে মারা যান তিনি।

নিহত কবির মোল্লার বাড়ি পটুয়াখালী সদরের বদেরপুর এলাকায়। তিনি দিনের বেলায় এক ঠিকাদারের অধীনে মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে গ্যাস লাইনের ওয়েল্ডিং সহকারী হিসেবে কাজ করতেন।

মধ্যম মায়ানী গ্রামের ইউনিয়ন পরিষদের সদস্য মো. নজরুল ইসলাম বলেন, চোর চক্রের উৎপাতে গ্রামবাসী অতিষ্ঠ ছিল। চুরির পাশাপাশি নারীদের গায়ে হাত দিত বলে গ্রামবাসীর ক্ষোভ ছিল বেশি। চোরদের ধরতে দুই সপ্তাহ ধরে এলাকায় রাতভর পাহারা চলছিল।

গণপিটুনিতে যুবক নিহতের খবর পেয়ে বুধবার ভোরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় আনা হয়। লাশের মাথায় দুটি ক্ষত ও দুই বাহুতে রশি দিয়ে বাঁধার দাগ ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুল আলম।

মায়ানী ইউনিয়ন পরিষদের দফাদার রতন বড়ুয়া এই ঘটনায় বুধবার দুপুরে বাদী হয়ে অজ্ঞাতনামা লোকজনের বিরুদ্ধে মিরসরাই থানায় হত্যা মামলা করেছেন।

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ

img
দূষণের কারণে বছরে পৌনে ৩ লাখ বাংলাদেশির মৃত্যু Mar 28, 2024
img
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ এখন কত, জানালো বাংলাদেশ ব্যাংক Mar 28, 2024
img
প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত Mar 28, 2024
img
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ Mar 28, 2024
img
জাহাজসহ জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী Mar 28, 2024
img
ঢাবির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ, ৮৯.৯৩ শতাংশ ফেল Mar 28, 2024
img
একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন Mar 28, 2024
img
রাজসিক সংবর্ধনায় দায়িত্ব নিলেন বিএসএমএমইউ'র নতুন উপাচার্য Mar 28, 2024
img
রোদে পোড়া ত্বকের যত্নে হলুদের ঘরোয়া প্যাক Mar 28, 2024
img
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি Mar 28, 2024