রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধের’ সময় পানিতে ডুবে মাদক ব্যবসায়ী নিহত  

রাজশাহীতে পদ্মার পাড়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের সময় পানিতে ডুবে মো. আমিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার রাত সোয়া ৩টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা ৫ নম্বর আই বাঁধ এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত আমিন কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর গ্রামের মোহন লালের ছেলে।

পুলিশের দাবি, আমিন ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলেন। আমিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা পাঁচটি মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি শাটার গান, দুই রাউন্ড গুলি ও ৭৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফের জানান, নবগঙ্গা ৫ নম্বর আই বাঁধ এলাকার পদ্মাপাড়ে দুই দল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছিল বলে খবর পায় পুলিশ। এ সময় কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল তাদের ধরতে ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। গোলাগুলি থেমে গেলে পুলিশ আশপাশে তল্লাশি শুরু করে। এ সময় পদ্মার পানিতে মাদক ব্যবসায়ী আমিনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের তিনজন উপপরিদর্শক (এসআই) আহত হয়েছেন বলে দাবি করছেন ওসি মনসুর আলী। তারা হলেন- এসআই রাশেদুল ইসলাম, মোহাম্মদ আলী ও আব্দুল মতিন। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আরও জানান, আমিনের শরীরে গুলির কোনো চিহ্ন নেই। তাই ধারণা করা হচ্ছে, গোলাগুলির সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য আমিনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: