টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক চোরাকারবারি নিহত

টেকনাফের মৌলভীপাড়ায় শুক্রবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক চোরাকারবারি নিহত হয়েছে। নিহত ইউসুফ জালাল বাহাদুর টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিরপাড়া এলাকার কলিল আহমদের ছেলে। এছাড়া পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন এসআই শরীফুল ইসলাম, এএসআই ফারুক জামান, কনস্টেবল রুবেল, মহিউদ্দীন ও ইব্রাহিম।

পুলিশের ভাষ্য, নিহত বাহাদুর একজন তালিকাভুক্ত মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে মাদকসহ ১২টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ১০টি দেশীয় বন্দুক, ২৪ রাউন্ড গুলি ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার রাতে ইয়াবা মজুত রাখার গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিরপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ইউসুফ জালাল বাহাদুরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার ভোরে মৌলভীপাড়া এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে ইউসুফ জালালের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে চোরাকারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় জালাল বাহাদুরকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

টাইমস/জিএস

Share this news on: