নিজের শরীরে আগুন দিয়ে দুদক পরিচালকের স্ত্রীর আত্মহত্যা

দুর্নীতি দমন কমিশনের(দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইশরাত রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের বাসায় অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ৬ তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়। তবে আগুনের কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে বাসার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনের খবর পেয়ে তাদের একটি ইউনিট সেখানে যায়। কিন্তু তারা পৌঁছার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, বুধবার রাতে তানিয়া ইশরাত নিজের গায়ে আগুন দেন। পরে দগ্ধ অবস্থায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি মারা যান।

উপকমিশনার নাবিদ কামাল বলেন, তানিয়া ইশরাত মানসিক ভারসাম্যহীন ছিলেন। এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। এ নিয়ে তানিয়া ইশরাতের পরিবারের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

এর আগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেছেন মোহাম্মদ ইউসুফ। বিমানবন্দরের নানা অনিয়ম ও দুর্নীতি প্রতিরোধে কাজ করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেন তিনি।  পরে তাকে দুদকের পরিচালক করা হয়।

 

টাইমস/এসআই

Share this news on: