নোয়াখালী রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি

চট্টগ্রাম বিভাগের একটি গুরুত্বপূর্ণ জেলা নোয়াখালী। এককালের বৃহত্তর নোয়াখালী জেলা ভেঙ্গে বর্তমান ফেনী, লক্ষ্মীপুর এবং নোয়াখালী জেলার সৃষ্টি হয়েছে। তবে এই অঞ্চলটি এখনও বৃহত্তর নোয়াখালী হিসেবে মানুষের কাছে পরিচিত।

দীর্ঘ দিন ধরে সারা দেশের সাথে এই অঞ্চলে যোগাযোগ রক্ষার্থে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে নোয়াখালী রেলওয়ে স্টেশন। স্টেশনটি থেকে একটি ইন্টারসিটিসহ সর্বমোট পাঁচটি ট্রেন ঢাকাসহ বিভিন্ন স্টেশনে চলাচল করে থাকে।

বাংলাদেশ টাইমস -এর পাঠকদের সুবিধার জন্য নোয়াখালী রেলওয়ে স্টেশন হতে ছেড়ে যাওয়া সকল ট্রেনের সময়সূচি তুলে ধরা হলো।

নোয়াখালী হতে ঢাকা

উপকূল এক্সপ্রেস (৭১১): নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে ছাড়ে সকাল ৬ টায় এবং ঢাকায় পৌঁছায় সকাল ১১ টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।

ঢাকা এক্সপ্রেস (১১): নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে ছাড়ে রাত ৮ টা ৪০ মিনিটে এবং ঢাকায় পৌঁছায় সকাল ৬ টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ঢাকা হতে নোয়াখালী

উপকূল এক্সপ্রেস (৭১২): ঢাকা থেকে ছাড়ে বিকাল ৩টা ২০ মিনিটে এবং নোয়াখালী পৌঁছায় রাত ৯টা ২০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার।

নোয়াখালী এক্সপ্রেস (১২): ঢাকা থেকে ছাড়ে রাত ৮টা ১০ মিনিটে এবং নোয়াখালী পৌঁছায় ভোর ৬টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

নোয়াখালী হতে লাকসাম

সমতুল এক্সপ্রেস (৪৫): নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে ছাড়ে সকাল ৭ টায় এবং লাকসাম পৌঁছায় সকাল ৯ টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

নোয়াখালী কমিউটার (৮৭): নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে ছাড়ে বিকাল ৫ টায় এবং লাকসাম পৌঁছায় সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

নোয়াখালী থেকে কুমিল্লা

নোয়াখালী কমিউটার (৮৫): নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে ছাড়ে সকল ১১ টা ২০ মিনিটে এবং কুমিল্লা পৌঁছায় দুপুর ১২ টা ৫৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার।

তথ্যসূত্র: বাংলাদেশ রেলওয়ে ওয়েবসাইট

 

টাইমস/এনজে/এইচইউ

Share this news on: