রংপুরে রোগী দেখে বাড়ি ফেরা হলো না তহুরা বেগমের

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীকে দেখে বাড়ি ফেরার পথে বাসচাপায় প্রাণ হারিয়েছেন তহুরা বেগম (২৮) নামে এক নারী।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে নগরীর তাজহাট থানা সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি নগরীর ধর্মদাস লক্ষ্মণপাড়া এলাকার তহিবুর রহমানের মেয়ে।

স্থানীয়রা জানান, স্বামী পরিত্যক্তা তহুরা টিউশনি করে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার দুপুরের পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক স্বজনকে দেখে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। রংপুর-ঢাকা মহাসড়কের তাজহাট থানা সংলগ্ন এলাকায় পৌঁছলে অন্য একটি অটোরিকশার ধাক্কায় তাকে বহনকারী অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ধাক্কা লাগে। এতে তহুরা ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় গাইবান্ধা থেকে ছেড়ে আসা রংপুরগামী ‘সানে খোদা’ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে তাজহাট থানার পুলিশ ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও অটোরিকশা এবং কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বাসটি আটক করে থানায় নিয়ে যায়।

তাজহাট থানার ওসি শেখ রোকনুজ্জামান বলেন, দুর্ঘটনার পর বাস ও অ্যাম্বুলেন্স আটক করা সম্ভব হলেও চালক এবং সহকারী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: