রূপগঞ্জে ট্রাংকে মিলল সোয়া কোটি টাকা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক বাড়িতে অভিযান চালিয়ে এক কোটি ২৫ লাখ টাকা এবং দুই হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ভোরে জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় ওই অভিযান চালানো হয়। রূপগঞ্জ থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশ এ অভিযানে অংশ নেয়।

আটকরা হলেন- রূপগঞ্জ উপজেলার রসুলপুর এলাকার ইউনুছ মৃধার ছেলে জামাল হোসেন, তার সহযোগী মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়া।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবা বড়ি ও একটি ট্রাংকের মধ্যে রাখা ১ কোটি ২৫ লাখ টাকা জব্দ করা হয়।

ওসি বলেন, জামাল ও কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি করে। তারা অবৈধভাবে কয়েল কারখানা চালাচ্ছিল। ওই কারখানা ও গরুর খামারের আড়ালে আসলে সে ছিল ইয়াবার পাইকার। মাদক ব্যবসার টাকায় তিনটি বাড়ি করেছে তারা।

পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, অভিযানে জামালের বাড়ি থেকে ইয়াবাগুলো পাওয়া যায়। আর টাকাগুলো ছিল ট্রাঙ্কের মধ্যে। বাকি দুজন তার সহযোগী। এ ঘটনায় মানি লন্ডারিং আইনে মামলা করার প্রস্তুতি চলছে। আটক ব্যক্তি টাকার বৈধ উৎস দেখাতে পারেননি। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: