সিলেটে ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাত, ছিনতাইকারী গ্রেপ্তার

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসক ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর অভিযান চালিয়ে পুলিশ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার রাতে নগরীর ক্বিনব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পূজার ছুটিতে বাড়ি যাওয়া এক বান্ধবীকে রাতে রেলস্টেশনে এগিয়ে দিতে যান ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক আফসানা তাসনিম মম। ফেরার পথে ক্বিনব্রিজ এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। ছিনতাইকারীর ছুরিকাঘাতে মমর হাত, মুখ ও জিহ্বার কিছু অংশ কেটে যায়। তার চিৎকারে ছিনতাইকারী পালিয়ে গেলে আশপাশের লোকজন তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান।

এদিকে, ছিনতাইকারীর হাতে ইন্টার্ন চিকিৎসক আহত হওয়ার খবর পেয়ে শুক্রবার রাতেই অভিযান শুরু করে পুলিশ। অভিযানে রাত সাড়ে ১২টার দিকে ক্বিনব্রিজের পাশে আলী আমজাদের ঘড়ি এলাকা থেকে ছিনতাইকারী মো. রাজুকে ছুরিসহ গ্রেপ্তার করা হয়। শনিবার তার বিরুদ্ধে চিকিৎসক মমর স্বামী ডা. তানভীর চৌধুরী বাদী হয়ে মামলা করেন।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, ছিনতাইকারী রাজুর বিরুদ্ধে একাধিক মামলা আছে। সে হত্যা মামলারও আসামি। তার বাড়ি কিশোরগঞ্জে হলেও সে সিলেট রেলওয়ে স্টেশনে এলাকায় থাকে। ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাতের মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: