ঐক্যফ্রন্টের দাবি গণবিরোধী: আ’লীগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফল প্রত্যাখান করে ঐক্যফ্রন্টের পুনঃনির্বাচনের দাবিকে গণবিরোধী অ্যাখ্যায়িত করে তাদের দাবিকে সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

সোমবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

আব্দুর রহমান বলেন, জনগণের গণরায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বিএনপি-ঐক্যফ্রন্ট। তাদের দাবি অযৌক্তিক। তাদের এই দাবি গণবিরোধী। এই বক্তব্য প্রকাশ করার মধ্য দিয়ে গণরায়ের বিরুদ্ধে তারা অবস্থান নিয়েছে। কাজেই বাংলাদেশের জনগণ তাদের আবারও সমুচিত জবাব দেবে। তাদের এই বক্তব্য প্রত্যাহারের জন্য আমি সবিনয়ে অনুরোধ করছি।

আব্দুর রহমান আরও বলেন, এই নির্বাচনে বাংলাদেশের মানুষ একটি সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত চিরতরে ভেঙে দিলো এবং জামায়াত-যুদ্ধাপরাধী অপশক্তির হাত গুঁড়িয়ে দিলো এই ভোটের মাধ্যমে। বাংলাদেশের মানুষ ন্যায়ের পথে আছে, সত্যের পথে আছে, স্বাধীনতার পক্ষে আছে, অসাম্প্রদায়িক রাজনীতির পক্ষে আছে, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, সারা দেশবাসী আনন্দের জোয়ারে ভাসছে। আমরা যদি এক কথায় বলি তাহলে বলবো যে, শেখ হাসিনার আকাশচুম্বী জনপ্রিয়তাই আমাদের আজকের এই বিজয়ের ফসল।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বিগত ১০ বছর বাংলাদেশের মানুষকে যে অভাবনীয় উন্নয়ন দিয়েছেন এবং আগামী দিনে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে পথচলার যে প্রতিশ্রুতি দিয়েছেন তারই ফলশ্রুতিতে আমরা একটি অভূতপূর্ব বিজয় অর্জন করেছি। এজন্য বাংলাদেশের সর্বস্তরের মানুষ এবং ভোটারদের প্রাণঢালা অভিনন্দন জানাই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ