বিয়ানীবাজারে প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

সিলেটের বিয়ানীবাজারে প্রতিষ্ঠাবার্ষিকী পালনকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় উভয় গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছেন।

শনিবার দুপুর পৌনে ১টার দিকে পৌর শহরের কলেজ রোডে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ফখরুল ইসলাম, মুরাদ আহমদ, আশরাফুল হক রুনু, সালাহ উদ্দিনসহ সাতজন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৃথক কর্মসূচির আয়োজন করে উপজেলা ছাত্রলীগের দুইটি গ্রুপ। ছাত্রলীগের রিভালবেল্ট ও স্বাধীন গ্রুপের কর্মসূচি উদযাপনের একপর্যায়ে নেতাকর্মীদের মধ্যে ইনার কলেজ রোডে প্রথমে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে দুই গ্রুপ কলেজ ও টিঅ্যান্ডটি রোডে দেশীয় অস্ত্রের মহড়া এবং ইট-পাটকেল নিক্ষেপ করে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ এবং ছাত্রলীগের সাবেক ও বর্তমান স্থানীয় শীর্ষ পর্যায়ের নেতারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান, দুইপক্ষের মধ্যে মারামারি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই উভয় গ্রুপ দুই দিকে চলে যায়। বর্তামানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: