বিএনপির আন্দোলনের কথায় মানুষ হাসে : সেতুমন্ত্রী

নতুন বছরে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আপনারা (বিএনপি) মানুষের জন্য রাজনীতি করুন, দেশের জন্য ইতিবাচক রাজনীতি করুন। অন্যথায় মানুষ আপনাদের নিয়ে হাসাহাসি করবে।

শনিবার (২ জানুয়ারি) সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সভায় ওবায়দুল কাদের বলেন, বিএনপি নতুন বছরের শুরু থেকেই গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকার পরিবর্তনের ঘোষণা দিয়েছে। কিন্তু বাস্তবতা হলো, দেশে গণঅভ্যুত্থানের বস্তুগত দিক দেশে এখন নেই।

দেশ ও জনগনের স্বার্থে বিএনপির রাজনৈতিক কৌশল প্রাধান্য পাচ্ছে না দাবি করে তিনি বলেন, দেখতে দেখতে সরকারের ১২ বছর চলে গেল। কিন্তু বিএনপির আন্দোলন হবে কোন বছর? জনগন এখন বিএনপির আন্দোলনের কথা শুনলে হাসাহাসি করে।

আগামী দিনে আওয়ামী লীগের রাজনীতি ও অবস্থান কেমন হবে তা জানিয়ে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে অধিকতর সুগঠিত ও একটি স্মার্ট দল হিসেবে আওয়ামী লীগ আরও শক্তিশালী হয়ে উঠবে। দেশ ও মানুষের কল্যাণে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার বদ্ধপরিকর।

 

টাইমস/এসএন

Share this news on: