কাদের মির্জার গাড়িতে হামলা : ডিম নিক্ষেপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর বসুরহাটের পৌর মেয়র আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বসুরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টায় শপথ নেওয়ার জন্য চট্টগ্রামে যাচ্ছিলেন কাদের মির্জা। এসময় তার গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা।

আবদুল কাদের মির্জা অভিযোগ করে বলেন, দাগনভূঞার জিরো পয়েন্টে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত আমার গাড়ি বহরে হামলা চালায়। সৌভাগ্যক্রমে আমার গাড়িটি অক্ষত থাকলেও আমার সঙ্গে থাকা পেছনের একটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। হামলায় বসুরহাটের বিশিষ্ট ব্যবসায়ী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম আহত হয়েছেন।

কাদের মির্জা আরও বলেন, আমাকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। দুর্বৃত্তরা আমার গাড়িতে ডিম ও ইটপাটকেল নিক্ষেপ করেছে। তবে যারাই হামলা করুক না কেন, আমাকে সত্য কথা বলা থেকে আটকাতে পারবে না। হামলার ঘটনায় আমি আইনী পদক্ষেপ নিব।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমদ জানান, হামলার ঘটনায় মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

টাইমস/এসএন

Share this news on: