নোয়াখালীর সাতটি উপজেলার ছয়টিতেই বিদ্রোহী প্রার্থী

উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে নোয়াখালীর সাতটি উপজেলার মধ্যে ছয়টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই তালিকায় আছে জাতীয় পার্টি ও জাসদের প্রার্থীরাও।

সোমবার মনোনয়ন জমার শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলা নির্বাচনে জেলার ৭ টি উপজেলায় মোট ২৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চাটখিল উপজেলায় চেয়ারম্যান পদে সর্বোচ্চ ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চাটখিলে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির, বিদ্রোহী প্রার্থী বিল্লাল চৌধুরী, জাতীয় পার্টির আবুল হাসান, জাসদের হারুনুর রশিদ, স্বতন্ত্র রহিম উদ্দিন ও ফজলুল করিম।

সুবর্ণচরে আওয়ামী লীগের এইচ এম খায়রুল আনম চৌধুরী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির দিদার উদ্দিন। সুবর্ণচর উপজেলায় মনোনয়নপত্র দাখিলকারী দুজন প্রার্থীর মধ্যে একজন দিদার উদ্দিন সোমবার বিকালে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন জমা দেন।

সেনবাগে আওয়ামী লীগের জাফর আহম্মদ চৌধুরী এবং বিদ্রোহী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম মানিক।

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের মোহাম্মদ শাহাব উদ্দিন, বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান বাদল, জাতীয় পার্টির আবদুল লতিফ ও স্বতন্ত্র রেয়াজুল হক লিটন।

কবিরহাটে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. আলাবক্স টিটু ও স্বতন্ত্র খাদেমা আক্তার।

সোনাইমুড়ীতে আওয়ামী লীগের খন্দকার রুহুল আমিন, বিদ্রোহী প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ ফ ম বাবুল, স্বতন্ত্র মমিনুল ইসলাম ও আকতার হোসেন।

বেগমগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের ওমর ফারুক বাদশা, বিদ্রোহী প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ উল্যাহ এবং জাতীয় পার্টির আবদুর রব।

 

টাইমস/এসআর/এইচইউ

Share this news on: