‘আ. লীগ নেতাকর্মীদের ডিজিটাল ডাটাবেজ তৈরি হচ্ছে’

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বিএনপির উদ্দেশে বলেছেন, বিএনপিতে কোনো আদর্শ নেই। ক্ষমতার উচ্ছিষ্ট, ভাড়া করা নেতাদের নিয়ে দল প্রতিষ্ঠা করেছিলেন জিয়াউর রহমান। তাদের ঐক্যফ্রন্টে ঐক্য নেই। ঐক্যফ্রন্টও এখন ভেঙে যাচ্ছে। আওয়ামী লীগে অন্য দল থেকে যোগ দেয়া ব্যক্তিদের ধীরে ধীরে বের করে দিতে হবে।

তিনি আরও বলেন, ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়। বিনয় মানুষকে মহান করে। বিনয়ী মানুষকে সবাই ভালোবাসে। ঔদ্ধত্য মানুষ পছন্দ করে না। আমাদের নেতা-কর্মীদের মধ্যে যেন ঔদ্ধত্য আচরণ না থাকে, সে জন্য এই সভা থেকে একটি বার্তা দেয়া প্রয়োজন।

শনিবার দুপুরে চট্টগ্রাম নগরের কাজীর দেউড়িতে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় হাছান মাহমুদ এসব কথা বলেন।

‘আজকে এখানে যারা এসেছেন, আপনারা তৃণমূলের নেতা, আপনাদের নিয়েই আওয়ামী লীগ। আপনাদের জানাচ্ছি, অনুপ্রবেশকারীদের আমাদের সংগঠনে দরকার নেই। যারা ঢুকেছিল, ধীরে ধীরে তাদের বের করে দিতে হবে। সেই কার্যক্রম আমাদের শুরু করতে হবে। সারা দেশে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ডিজিটাল ডাটাবেজ তৈরির কাজ শুরু হয়েছে’ – বলেন মন্ত্রী হাছান মাহমুদ।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু।

সভা সঞ্চালনা করেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। সভায় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রামের সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম, কক্সবাজার এবং তিন পার্বত্য জেলার সাংসদ এবং সংরক্ষিত নারী সাংসদেরা উপস্থিত ছিলেন।

 

টাইমস/এসআই

Share this news on: