সাহস ও সততা নিয়ে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল বলেছেন, মনে রাখবেন একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই। সাহস ও সততা নিয়ে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। আমাদের নেত্রীর সততাকে সম্বল করে আমরা আগামী দিনেও এগিয়ে যাব।

সোমবার বিকালে রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, আমরা আজ শপথ নেব নির্বাচনের আগে দলের পক্ষ থেকে যে ইশতেহার দিয়েছি তা অক্ষরে অক্ষরে আমরা বাস্তবায়ন করব। আমরা ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়ন করব। আমাদের দলকে আগের যেকোনো সময়ের চেয়ে আরও শক্তিশালী করতে হবে। ঐক্যবদ্ধ এবং সুশৃঙ্খল দল হিসেবে আমরা এগিয়ে যাব। সময় উপযোগী সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

আওয়ামী লীগ হারিয়ে যায়নি, আওয়ামী লীগ হারিয়ে যেতে পারে না উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে কাজ করছে। ট্রেডিশনের সঙ্গে টেকনোলজির সমন্বয় ঘটিয়ে আগামীতে আমরা দেশের উন্নয়নের কাজ অব্যাহত রাখব। আমাদের মনে রাখতে হবে যে আদর্শের পতাকা আমাদেরই বহন করতে হবে।

 

টাইমস/এসআই

Share this news on: