নোয়াখালীতে বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা, পাঁচজন আহত

নোয়াখালী-২ (সেনবাগ) আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ হামলার ঘটনায় সেনবাগ উপজেলা চেয়ারম্যানসহ বিএনপির ৫ নেতা আহত হয়েছেন।

রোববার সকালে জয়নুল আবদিন ফারুক সেনবাগ পৌরসভা চত্বরে নির্মিত মুক্তিযুদ্ধে শহীদের স্মৃতিস্তম্ভে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফুল দিয়ে ফেরার সময় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও  বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদ উল্লাহ, সেনবাগ উপজেলা ছাত্রদলের সভাপতি শাহাবুদ্দিন রাসেল ও পৌর ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন স্বপন প্রমুখ।

এ ঘটনায় অন্তত ৫টি গাড়ি ও ১০-১২টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির নেতাদের অভিযোগ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। তবে হামলার সাথে জড়িতদের শনাক্ত করা যায়নি।

হামলার বিষয়ে জয়নুল আবদিন ফারুক জানান, সকাল ৯ টার দিকে সেনবাগ পৌরসভার চত্বরে নির্মিত মুক্তিযুদ্ধে শহীদের স্মৃতিস্তম্ভে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফুল দিতে যান তিনি। ফুল দিয়ে সেখান থেকে ফেরার সময় সেনবাগ বাজারের সন্নিকটে রাস্তার উপর তাদের গাড়িবহরে এ হামলা চালানো হয়।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: