লতিফ সিদ্দিকীর গাড়িবহরে হামলা, অবস্থান ধর্মঘট

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারণার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। হামলার প্রতিবাদে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট পালন করেছেন তিনি।

রোববার বেলা ১২টায় কালিহাতী উপজেলার গোহালিয়া ইউনিয়নের সড়াতৈল এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার পর হামলার প্রতিবাদে দুপুর আড়াইটার দিকে আবদুল লতিফ সিদ্দিকী ভাঙচুর হওয়া গাড়িগুলো নিয়ে টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আসেন। তিনি সেখানে বসে অবস্থান ধর্মঘট কর্মসূচি শুরু করেন।

লতিফ সিদ্দিকী অভিযোগ করেন, কালিহাতীর গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীর সমর্থকরা তার গাড়িবহরে হামলা চালায়। এসময় তার ব্যক্তিগত গাড়িসহ আরও তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। এসময় ইটের আঘাতে তার কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

লতিফ সিদ্দিকী বলেন, কালিহাতীতে বসে অবস্থান ধর্মঘট করলে রাস্তাঘাট বন্ধ হয়ে যেতো। শেখ হাসিনা বিব্রত হোক, সরকার বিব্রত হোক তা চাই না। এ জন্য জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ধর্মঘট শুরু করেছি।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম জানান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী হামলার ঘটনায় অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তবে হামলার সাথে আওয়ামী লীগ নেতাকর্মীদের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করে টাঙ্গাইল-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাসান ইমাম খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে লতিফ সিদ্দকী মানহানিকর বক্তব্য দেয়ায় স্থানীয় জনতা তার গাড়িবহরে হামলা করেছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: