অসুস্থ হয়ে হাসপাতালে লতিফ সিদ্দিকী

আমরণ অনশনে থাকা টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৈরী আবহাওয়ায় টানা চার দিন অবস্থান ধর্মঘটে অসুস্থ হয়ে পড়েন তিনি।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান। নির্বাচনী প্রচারে গাড়িবহরে হামলার প্রতিবাদে অবস্থান ধর্মঘট চালিয়ে যাচ্ছিলেন তিনি।

ডা. শরীফ হোসেন খান জানান, মঙ্গলবার সকালে লতিফ সিদ্দিকীর চিকিৎসা সেবায় ৮ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম গঠন করা হয়। ওইদিন মেডিকেল টিম তার স্বাস্থ্য পরীক্ষা করে। শ্বাস কষ্টসহ নানা সমস্যায় ভূগছেন তিনি। পরে বুধবার সকালে তার স্বাস্থ্যের অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে রোববার সকালে উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের সড়াতৈল এলাকায় নির্বাচনী প্রচারণার সময় আব্দুল লতিফ সিদ্দিকীর কর্মী সমর্থকদের ওপর হামলা ও চারটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনি কালিহাতী থানার ওসির প্রত্যাহারসহ তিন দফা দাবিতে টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে কর্মী-সমর্থকদের নিয়ে ওইদিন দুপুর থেকে অবস্থান ধর্মঘট পালন করে আসছিলেন তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on: