নির্বাচনী প্রচারণায় সিলেটে প্রধানমন্ত্রী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিতে সিলেট পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

শনিবার বেলা ১১টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের নিয়মিত ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী সিলেট পৌঁছে প্রথমেই হজরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারত করেন। পরে হজরত শাহপরান (র:) ও হজরত গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন শেখ হাসিনা।

দলীয় সূত্র জানিয়েছে, টানা ছয় ঘণ্টার এই সফরে সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্ন ভোজ করবেন প্রধানমন্ত্রী। পরে বেলা আড়াইটা দিকে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। জনসভা মঞ্চে তিনি নির্বাচনে সিলেট বিভাগের সকল নৌকা প্রতীকের প্রার্থীদের পরিচয় দিবেন।

এছাড়া জনসভা শেষে ফেরার পথে সিলেট ক্লাবে বিভাগের নৌকার প্রার্থী ও সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়েরও কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

প্রশাসন ও দলীয় সূত্র জানায়, বিকেল সাড়ে ৪টায় আবার বিমানেই ঢাকায় ফিরবেন তিনি।

এর আগে বিমানবন্দরে শেখ হাসিনাকে অভ্যর্থনা জানায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এদিকে জনসভাকে কেন্দ্র করে সকাল থেকেই সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে আলিয়া মাদ্রাসা মাঠে আসতে শুরু করেছে নেতাকর্মীরা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, আলিয়া মাদ্রাসা মাঠে রেকর্ড সংখ্যক জনসমাগমের মাধ্যমে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে দলের নেতাকর্মীরা বিরামহীন কাজ করেছেন।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সিলেটজুড়ে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থাগ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেটে মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ