‘বিশ্বাস করতে পারি না সাকিব ছাড়া খেলতে হবে’

বাংলাদেশের ক্রিকেট নক্ষত্র সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিয়েছেন সতীর্থ মোস্তাফিজুর রহমান।

কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর তার অফিসিয়াল টু্ইটারে বলেছেন, ‘আমি কি বলব জানি না। তবুও আমি বিশ্বাস করতে পারি না যে সাকিবকে ছাড়া আমাদের খেলতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমি একটি জিনিস জানি এবং বিশ্বাস করি, সাকিব আরও শক্তিশালীভাবে ফিরে আসবেন। আমরা তার ফিরে আসার অপেক্ষায় থাকব।’

জুয়াড়িদের কাছ থেকে তিনবার ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পরও তা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোর অপরাধে সাকিবকে এক বছর নিষিদ্ধ করা হয়েছে।

আইসিসির অভিযোগ, ২০১৮ সালে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ ও ২০১৮ সালে আইপিএলের সময় জুয়াড়িদের কাছ থেকে পাওয়া প্রস্তাবের কথা আইসিসির দুর্নীতি দমন ইউনিটের (এসিইউ) কাছে জানাননি সাকিব। এরপর ২০১৮ সালের ত্রিদেশীয় সিরিজেই তার সঙ্গে জুয়াড়িরা দ্বিতীয়বার যোগাযোগ করলেও সেটি দ্বিতীয়বার এসিইউর কাছে বিস্তারিত জানাতে ব্যর্থ হয়েছেন সাকিব। সর্বশেষ ২০১৮ সালের ২৬ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাবের একটি ম্যাচের আগে সাকিবকে ম্যাচ পাতানোর প্রস্তাব দেয়া হয়েছিল। সেটিও যথাযথ কর্তৃপক্ষকে জানাতে ব্যর্থ হয়েছেন তিনি।

 

টাইমস/এসআই

Share this news on: