স্মিথের কাছে হেরে ব্যাটিংয়ে ওয়ার্নার

কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক স্টিভ স্মিথ এবং সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। মাঠে নামার আগে মুদ্রা নিক্ষেপের লড়াইয়ে স্মিথের কাছে হেরেছেন ওয়ার্নার। অর্থাৎ টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন কুমিল্লা অধিনায়ক স্মিথ।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১ ওভার শেষে সিলেটের রান ৫।

বিপিএলে রবিবার প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কুমিল্লার হয়ে অধিনায়কত্ব করার কথা ছিল তামিম ইকবালের। তবে হঠাৎ করে কর্তৃপক্ষের সিদ্ধান্ত পরিবর্তন হওয়ায় দায়িত্ব পান স্মিথ। মার্চে কেপ টাউনে বল টেম্পারিংয়ে নিষেধাজ্ঞায় সঙ্গী দুজনের এই টুর্নামেন্টে অভিষেক ঘটছে পরস্পরের বিপরীতে।

স্মিথ ছাড়া কুমিল্লার হয়ে খেলছেন তিন বিদেশি খেলোয়াড়-শহীদ আফ্রিদি, শোয়েব মালিক ও এভিন লুইস। সিলেটের হয়ে এই ম্যাচে মাঠে নামছেন নিকোলাস পুরান, মোহাম্মদ ইরফান ও সন্দীপ লামিচাঁনে।

কুমিল্লা ভিক্টোরিয়ান একাদশ: ইভিভিন লুইস, তামিম ইকবাল, আনামুল হক (উইকেটরক্ষক), স্টিভেন স্মিথ (অধিনায়ক), ইমরুল কায়েস, মাহেদী হাসান, শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ।

সিলেট সিক্সার্স একাদশ: ওয়ার্নার (অধিনায়ক), লিটন দাস (উইকরক্ষক), নিকোলাস পুরন, সাব্বির রহমান, আফিফ হোসেন, অলক কাপালি, সন্দীপ লামিচেন, মোহাম্মদ ইরফান, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ, তৌহিদ হৃদয়।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: